Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
ঐতিহ্যবাহি ভীমরুলী ভাসমান পেয়ারা বাজার, ঝালকাঠি সদর পরিদর্শন ।
বিস্তারিত
ঐতিহ্যবাহি ভীমরুলী ভাসমান পেয়ারা বাজার, ঝালকাঠি সদর পরিদর্শন করেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর পরিকল্পনা, প্রকল্প বা্স্তবায়ন ও আইসিটি উইং এর সম্মানিত পরিচালক জনাব মো: রেজাইল করিম ও পরিকল্পনা কমিশনের সম্মানিত যুগ্মসচিব ড: মনিরা বেগম মহোদয়গণ।
এছাড়া মহোদয়গণ কৃষি উন্নয়ন প্রকল্পের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন।
উক্ত পরিদর্শনকালীন সম্মানিত অতিথিবৃন্দের সাথে ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, বরিশাল অঞ্চল, বরিশাল এর সম্মানিত অতিরিক্ত পরিচালক জনাব মো: শওকত ওসমান স্যার, উপস্থিত ছিলেন ডিএই, পিরোজপুর ও ঝালকাঠি জেলার সম্মানিত উপ পরিচালক জনাব মো: নজরুল ইসলাম শিকদার ও জনাব মো: মনিরুল ইসলাম মহোদয়গণ। এছাড়াও উপস্থিত ছিলেন কৃষি উন্নয়ন প্রকল্পের সম্মানিত প্রকল্প পরিচালক জনাব মো: সুলতান আহম্মেদ স্যার ও উপ প্রকল্প পরিচালক জনাব সাবিনা ইয়াছমিন স্যার।
স্থানীয় পেয়ারার জন্য বিখ্যাত এখানকার  পেয়ারা বাগান কে কেন্দ্র করে গড়ে উঠেছে ঐতিহ্যবাহি ভাসমান পেয়ারা বাজার। আর একে কেন্দ্র করেই গড়ে উঠেছে পর্যটন এলাকা। সম্মানিত স্যারগণ পর্যটনধর্মী পেয়ারা বাগান পরিদর্শন করেন এবং পেয়ারাকে আরও লাভজনক ও সমৃদ্ধকরনের লক্ষ্যে পরামর্শ প্রদান করেন।
উক্ত পরিদর্শনকালীন সার্বিক সহযোগিতা প্রদানকারী এইও, এএইও, এসএপিপিও, সংশ্লিষ্ট ইউনিয়নের এসএএওগণসহ সহায়তাকারী অফিসের অন্যান্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
12/09/2023
আর্কাইভ তারিখ
31/12/2023